সোমবার ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৭ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | 378 বার পঠিত | প্রিন্ট

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৭ কোম্পানি

দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২১) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানি। কোম্পানিগুলো হলো- আইএফআইসি ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, হাইডেলবার্গ সিমেন্ট, আইপিডিসি, এনআরবিসি ব্যাংক লিমিটেড এবং স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

আইএফআইসি ব্যাংক : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় ( কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৯ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ৯১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫৯ পয়সা।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৬৪ পয়সা, যা গত বছর ৪ টাকা ১৪ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ২১ পয়সা।

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) ব্যাংকটির শেয়ার প্রতি আয় ( কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ২৩ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) ব্যাংকটির ইপিএস হয়েছে ৩ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৪২ পয়সা।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২৩ টাকা ৯৩ পয়সা, যা গত বছর ২৯ টাকা ১৮ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৩ টাকা ১৫ পয়সা।

রবি আজিয়াটা লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় সমন্বিত আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৩ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১৫ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৬ পয়সা।

দুই প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ১ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ২ টাকা ৫৪ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৪৫ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ( কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৩ টাকা ৫৬ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৩১ পয়সা।

এদিকে, দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন,২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১১ টাকা ৭৯ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিতভাবে লোকসান হয়েছিল ২ টাকা ৫৪ পয়সা।

দুই প্রান্তিক ৬ মাসে (জানুয়ারি-জুন,২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৭৭ টাকা ৯০ পয়সা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৫ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৫ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৮৫ পয়সা।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ১৬ টাকা ৯২ পয়সা, যা গত বছর ৩ টাকা ৮২ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৮৮ পয়সা।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক (এনআরবিসি ব্যাংক): দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) ব্যাংকটির সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৬৭ পয়সা।

এদিকে, প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) ব্যাংকের সমন্বিত শেয়ারপ্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা ছিল।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৭৮ পয়সা, যা গত বছর ১ টাকা ২৭ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৩০ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) ব্যাংকটির সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় ( কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৬ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি ৩১ পয়সা লোকসান ছিল।

অন্যদিকে ,প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ২৩ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ২ টাকা ৭ পয়সা, যা গত বছর মাইনাস ৩ টাকা ৫৩ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৮৯ পয়সা।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৮ পয়সা।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিক অর্থাৎ ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ৫৬ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ১ টাকা ৬৫ পয়সা ছিল।

দুই প্রান্তিকে সমন্বিতভাবে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৯ টাকা ২৫ পয়সা, যা গত বছরের একই সময়ে মাইনাস ১২ টাকা ১০ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৯৭ পয়সা।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১১:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]