বুধবার ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | 119 বার পঠিত | প্রিন্ট

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আজ বিকেলে অনুষ্ঠিত বোর্ড সভায় করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আরও দেখুন : ডিএসইর আজকের লেনদেন চিত্র

জানা গেছে, তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে হয়েছে ৪৮ পয়সা, গত বছর একই সমন্বিত ইপিএস ছিল ৬১ পয়সা।

এদিকে, তিন প্রান্তিকে তথা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১ টাকা ৫০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য দায় হয়েছে ২৭ টাকা ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৫০ পয়সা।

 

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২২-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ৭৬ পয়সা।

এদিকে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২২-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল এক টাকা ১৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩০ টাকা ৪৫ পয়সা।

উল্লেখ্য, ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে  ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)। আলোচিত বছরে ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯২ পয়সা। আগের বছর কোম্পানিটির ২ টাকা ৩১ পয়সা ইপিএস হয়েছিল। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ২৫ পয়সা।

 

আরও পড়ুন : ৪২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

 

শেয়ারবাজার২৪

 

Facebook Comments Box

Posted ৭:৫১ অপরাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]