সোমবার ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিআইএফসির ডিভিডেন্ড সংক্রান্ত তথ্য ও আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | 278 বার পঠিত | প্রিন্ট

বিআইএফসির ডিভিডেন্ড সংক্রান্ত তথ্য ও আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত তথ্য ও আর্থিক প্রতিবেদন প্রকাশি করা হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, লিমিটেড ৩১ ডিসম্বের, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। ৩১ ডিসেম্বর,২০২০ সমাপ্ত অর্থ বছরে কোম্পানিটি শেয়ার শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ টাকা ১০ পয়সা। আলোচ্য সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে মাইনাস ১০২ টাকা ৩৭ পয়সা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ নভেম্বর ২০২২ বিকাল ৩টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ অক্টোবর ২০২২।

এদিকে, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিক অনিরীক্ষি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। ২০২০ অর্থবছরের প্রথম প্রান্তিকে (জানু-মার্চ’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান করেছে ৯৩ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান করেছিল ১ টাকা ৭১ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৭ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান করেছিল ২ টাকা ৭০ পয়সা।
দুই প্রান্তিক বা ৬ মাসে (জানু-জুন’২০) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭০ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান করেছিল ৩ টাকা ৭৮ পয়সা।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৮৯ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান করেছিল ১ টাকা ১ পয়সা।

তিন প্রান্তিক বা ৯ মাসে (জানু- সেপ্টেম্বর’২০) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৫৯ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান করেছিল ৪ টাকা ৫৯ পয়সা।
৩০ সেপ্টেম্বর ২০২০ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯৭ টাকা ৮৭ পয়সা।
শেয়ারবাজার২৪

 

Facebook Comments Box

Posted ২:১৭ অপরাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]