বৃহস্পতিবার ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩ | 98 বার পঠিত | প্রিন্ট

ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন

আজ ০৮ আগস্ট ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৪৬ কোটি ২৯ লাখ ৮২ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৩ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- সোনালী পেপার, সি পার্ল হোটেল এবং রূপালী লাইফ ইন্সুরেন্স। আজ এই ৩ কোম্পানির লেনদেন হয়েছে ২২ কোটি ২৪ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৪৮ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে সোনালী পেপারের ৮ কোটি ৬৩ লাখ ৬৪ হাজার, সি পার্ল হোটেলের ৭ কোটি ২২ লাখ ৮ হাজার এবং রূপালী লাইফ ইন্সুরেন্সের ৬ কোটি ৩৮ লাখ ৮১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে আলহাজ টেক্সটাইলের ৩ কোটি ২১ লাখ ৫৩ হাজার, সি অ্যান্ড এ টেক্সটাইলের ২ কোটি ৪৭ লাখ ৫০ হাজার, আরডি ফুডের ৩ কোটি ১৩ লাখ ৮০ হাজার, বিকন ফার্মার ৩ কোটি ৮ লাখ ১১ হাজার, অ্যামারেল্ড অয়েলের ২ কোটি ৪৫ লাখ ১৪ হাজার, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের ২ কোটি ৯৫ হাজার, ন্যাশনাল ব্যাংকের ১ কোটি ৭ লাখ ৮২ হাজার এবং খান ব্রাদার্সের ৭০ লাখ ৩৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৩:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]