বুধবার ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

স্পট মার্কেটে লেনদেন করবে ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ জুলাই ২০২২ | 108 বার পঠিত | প্রিন্ট

স্পট মার্কেটে লেনদেন করবে ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন

ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেটের আগে আগামীকাল ও ২৬ জুলাই স্পট ও ব্লক মার্কেটে শেয়ার লেনদেন করেব শেয়ারবাজারে তালিকাভুক্ত জ্বালানি-বিদ্যুৎ খাতের কোম্পানি ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড। রেকর্ড ডেটের কারণে আগামী ২৭ জুলাই স্থগিত থাকবে এ কোম্পানির শেয়ার লেনদেন। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ৫ সহযোগী প্রতিষ্ঠানের (ঝঁনংরফরধৎু ঈড়সঢ়ধহু) সাথে একীভূত হবে ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড। কোম্পানিগুলো হলো- গুড সিএনজি রিফুয়েলিং স্টেশন লিমিটেড, এম হাই অ্যান্ড কোম্পানি সিএনজি রিফুয়েলিং স্টেশন লিমিটেড, নেসা অ্যান্ড সন্স লিমিটেড, আবসার অ্যান্ড ইলিয়াস এন্টারপ্রাইজ লিমিটেড ও ইন্ট্রাকো অটোমোবাইলস লিমিটেড।
গত ৩ জুলাই অনুষ্ঠিত ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশনের পরিচালনা পর্ষদের ৯৯তম বৈঠকে পাঁচ সহযোগী কোম্পানির একীভূত হওয়ার (গবৎমবৎ) এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে ব্যবসা সম্প্রসারণের প্রয়োজনে বন্ড ইস্যু করে অর্থ সংগ্রহ করার সিদ্ধান্ত হয়েছে। ইন্ট্রাকো রিফুয়েলিং কনভার্টিবল বন্ড নামের এই বন্ডের মাধ্যমে ৫০ কোটি টাকা সংগ্রহ করতে চায় কোম্পানিটি। ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন সূত্রে এই তথ্য জানা গেছে।

মার্জার ও বন্ড ইস্যুর সিদ্ধান্তের বিষয়ে শেয়ারহোল্ডারদের অনুমোদন নেওয়ার লক্ষ্যে বিশেষ সাধারণ সভা (ইজিএম) আহ্বান করেছে ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন। আগামী ২৩ আগস্ট সকাল সাড়ে ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে এই ইজিএম অনুষ্ঠিত হবে।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৫:৪৮ অপরাহ্ণ | রবিবার, ২৪ জুলাই ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]