মঙ্গলবার ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হতাশ করলো তিন কোম্পানি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১ | 240 বার পঠিত | প্রিন্ট

হতাশ করলো তিন কোম্পানি

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির ঘোষণায় হতাশ সংশ্লিষ্ট বিনিয়োগকারীরা। কোম্পানিগুলো হলো- ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড, ইস্টার্ন কেবলস লিমিটেড এবং এটলাস বাংলাদেশ লিমিটেড। এসব কোম্পানি সমাপ্ত অর্থবছরে কোনো ডিভিডেন্ড না দেয়ার সিদ্ধান্ত নেয়ায় হতাশ প্রকাশ করেছে বিনিয়োগকারীরা।

ডিএসইতে প্রকাশিত তথ্য অনুযায়ী, ইস্টার্ন কেবলস লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেনি। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৬৮ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ৬ টাকা ৪৬ পয়সা আয় হয়েছিল। আগামী ১২ ফেব্রুয়ারি,২০২২ ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২০ ডিসেম্বর।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেনি। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৪ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ৮৬ পয়সা আয় হয়েছিল। আগামী ২৩ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২ ডিসেম্বর।

এটলাস বাংলাদেশ লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য কোনো ডিভিডেন্ড ঘোষণা করেনি।
সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ১ টাকা ৩৫ পয়সা লোকসান হয়েছিল। আগামী ২৩ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১ ডিসেম্বর।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১

sharebazar24 |

আরও

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]