সোমবার ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ | 146 বার পঠিত | প্রিন্ট

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- উসমানিয়া গ্লাস, ইউনিয়ন ব্যাংক, এডিএন টেলিকম, ব্যাংক এশিয়া, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, জনতা ইন্স্যুরেন্স, জিএসপি ফাইন্যান্স, ফিনিক্স ইন্স্যুরেন্স, সমতা লেদার এবং মাইডাস ফাইন্যান্স। ডিভিডেন্ড ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করার জন্য এই ১০ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

আরও দেখুন : ডিএসইর এই মুহুর্তের লেনদেন চিত্র

এই ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ, সময় ও বিষয় তুলে ধরা হলো-

উসমানিয়া গ্লাস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এডিএন টেলিকম : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউনিয়ন ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ব্যাংক এশিয়া : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জনতা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জিএসপি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর ২০২২ বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সমতা লেদার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মাইডাস ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আরও পড়ুন : ১৮ কোম্পানির বোর্ড সভা আজ

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]