শনিবার ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ আগস্ট ২০২২ | 102 বার পঠিত | প্রিন্ট

১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ফান্ডগুলো হলো- এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলাল লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, রিলায়েন্স ওয়ান এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ফান্ডগুলোর ট্রাস্টি সভা আগামী ১১ এবং ১৪ আগস্ট ২০২২ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১১ আগস্ট বিকাল সাড়ে ৩টায়, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল সাড়ে ৩টায়, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড ট্রাস্টি সভা বিকাল ৩টা ১০ মিনিটে, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায় এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১৪ আগস্ট বিকাল ৩ টাকা ০৫ মিনিটে, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায়, পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫৫ মিনিটে, রিলায়েন্স ওয়ানের ৩টা ১৫ মিনিটে এবং পপুলার লাইফ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় ফান্ডগুলো ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:৪৮ অপরাহ্ণ | সোমবার, ০৮ আগস্ট ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]