বৃহস্পতিবার ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২ | 1313 বার পঠিত | প্রিন্ট

১৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানি ডিভিডেন্ড ও আর্থিক প্রতিবেদন সংক্রান্ত  বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ১৮ অক্টোবর, বিকাল ৩টায় বিডি ল্যাম্পস, ৪টায় হাইডেলবার্গ সিমেন্ট ও বিকাল ৫টায় ইউনিলিভার, ২০ অক্টোবর দুপুর আড়াইটায় জিলবাংলা সুগার, বিকাল ৩টায় ইনডেক্স এগ্রো, আজিজ পাইপস ও মতিন স্পিনিংয়ের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

আগামী ২২ অক্টোবর বিকাল ৩টায় রেনেটা, ২৩ অক্টোবর দুপুর ২টায় শ্যামপুর সুগার, ২৫ অক্টোবর দুপুর ২টায় রেনউইক যজ্ঞেশ্বর, বিকাল ৩টায় জেএমআই হসপিটাল, সাড়ে ৩টায় আইটিসি, ২৭ অক্টোবর জাহিন টেক্সটাইল, ২৭ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে মেঘনা কনডন্সেড মিলক ও বিকাল ৩টায় মেঘনা পেট, ৩০ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে মেঘনা কনডন্সেড মিলক, বিকাল ৩টায় মেঘনা পেট ও এক্সোয়ার নিটের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

সভায় ৩০ জুন ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরে ডিভিডেন্ড ঘোষণা করবে জিলবাংলা, আজিজ পাইপস, ইনডেক্স এগ্রে‍া, মতিন স্পিনিং মিলস লিমিটেড, আইটিসি, রেনেটা, রেন উইক যজ্ঞেশ্বর, জাহিন টেক্সটাইল, শ্যামপুর সুগার, এস্কোর নিট, জেএমআই হসপিটাল, মেঘনা কনডেন্সড মিল্ক এবং মেঘনা পেট।

এদিকে, সভায় ৩০ জুন ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরে ডিভিডেন্ড ঘোষণা করবে জিলবাংলা, আজিজ পাইপস, ইনডেক্স এগ্রে ও মতিন স্পিনিং মিলস লিমিটেড।

এছাড়া, সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে বিডি ল্যাম্পস, হাইডেলবার্গ সিমেন্ট, ইউনিলিভার, জিলবাংলা ও আজিজ পাইপস।

সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে মেঘনা কনডেন্সড মিল্ক, শ্যামপুর সুগার, জিলবাংলা সুগার এবং মেঘনা পেট ।

শেয়ারবাজার২৪

 

Facebook Comments Box

Posted ৫:১৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]