সোমবার ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১৮ কোম্পানির বোর্ড সভা আজ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ | 161 বার পঠিত | প্রিন্ট

১৮ কোম্পানির বোর্ড সভা আজ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানির বোর্ড সভা আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- ইউনিয়ন ক্যাপিটাল, তাকাফুল ইসলামিক ইন্সুরেন্স, লিন্ডে বিডি, প্রিমিয়ার ব্যাংক, বিকন ফার্মা, ডাচ বাংলা ব্যাংক, ন্যাশনাল লাইফ, অগ্নি সিস্টেম, আমরা নেটওয়ার্ক, পিপলস ইন্স্যুরেন্স, আর এন স্পিনিং, আনলিমা ইয়ার্ণ, মালেক স্পিনিং, যমুনা ব্যাংক, নিয়ালকো, জেএমআই হসপিটাল, রেনউইক যজ্ঞেশ্বর, ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেড। অনুষ্ঠিত এই ১৮ কোম্পানির বোর্ড সভা থেকে বিনিয়োগকারীদের জন্য ইপিএস ও ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও দেখুন : ডিএসইর এই মুহুর্তের লেনদেন চিত্র

এই ১৮ কোম্পানির বোর্ড সভার সময় ও বিষয় নিচে তুলে ধরা হলো-

ইউনিয়ন ক্যাপিটাল : প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টা অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

তাকাফুল ইসলামি ইন্সুরেন্স: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

লিন্ডে বিডি: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

প্রিমিয়ার ব্যাংক : প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টা অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডাচ বাংলা ব্যাংক ব্যাংক: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিকন ফার্মা: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৩টা অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

ন্যাশনাল লাইফ: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টা অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

অগ্নি সিস্টেম: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

আমরা নেটওয়ার্ক : প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

পিপলস ইন্স্যুরেন্স: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ২টা ৩০ মিনিট অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আর এন স্পিনিং: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

আনলিমা ইয়ার্ণ: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

যমুনা ব্যাংক: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় (জুলাই থেকে সেপ্টেম্বর’২২) তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মালেক স্পিনিং: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

নিয়ালকো: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৪টা অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

জেএমবি হসপিটাল: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

রেনউইক যজ্ঞেশ্বর: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ২টা অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে। একই বোর্ড সভায় কোম্পানি টি প্রথম প্রান্তিকের অনিরিক্ষিত (জুলাই-সেপ্টেম্বর’২২) আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইনফরমেশন টেকনোলজি: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডে ঘোষণা আসতে পারে।

আরও পড়ুন : ৩ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

 

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]