মঙ্গলবার ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ ডিসেম্বর ২০২১ | 170 বার পঠিত | প্রিন্ট

৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে শেয়ারজবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির। কোম্পানিগুলো হলো- পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেড, রানার অটো এবং অ্যাপেক্স ফুডস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফা রেটিং) পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেডকে “এএএ” এবং ‘এসটি-১ হিসেবে যথাক্রমে- দীর্ঘমেয়াদি ও স্বল্পমেয়াদি রেটিং করেছে।

প্রতিষ্ঠানটির ৩১ ডিসেম্বর, ২০২০ এবং , (১৮ ডিসেম্বর,২০২১) পর্যন্ত নিরীক্ষিত এবং অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

রানার অটোর ক্রেডিট রেটিং অ্যাজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) ঘোষণা করেছে, রেটিং অনুযায়ী প্রতিষ্ঠানটির রেটিং হয়েছে ”এ১”। প্রতিষ্ঠানটির ৩০ জুন, ২০২১ এবং , (৩১ অক্টোবর,২০২১) পর্যন্ত নিরীক্ষিত এবং অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

অপরদিকে, অ্যাপেক্স ফুডসের ক্রেডিট রেটিং অ্যাজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) ঘোষণা করেছে, রেটিং অনুযায়ী প্রতিষ্ঠানটির রেটিং হয়েছে ”এ১”। প্রতিষ্ঠানটির ৩০ জুন, ২০২১ এবং , (৩১ অক্টোবর,২০২১) পর্যন্ত নিরীক্ষিত এবং অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

শেয়ারবাজার২৪

 

Facebook Comments Box

Posted ১২:১২ অপরাহ্ণ | সোমবার, ২০ ডিসেম্বর ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]