সোমবার ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৩ কোম্পানির শেয়ার লেনদেন শুরু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২ | 74 বার পঠিত | প্রিন্ট

৩ কোম্পানির শেয়ার লেনদেন শুরু

এজিএম ও ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেটের পর আগামী ১৬ অক্টোবর শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হবে। এগুলো হলো- ইউনাইটেড পাওয়ার, এডিএন টেলিকম এবং ফিনিক্স ফাইন্যান্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এডিএন টেলিকম : এ কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০২২ পযৃন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।ঘোষিত ডিভিডেন্ড সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের সম্মতিতে অনুমোদনের জন্য আগামী ৭ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।

ফিনিক্স ফাইন্যান্স: ৩১ ডিসম্বের, ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য ‘নো ডিভিডেন্ড’ ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৮ ডিসেম্বর ২০২২ ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তার তিন সহযোগী প্রতিষ্ঠানকে অধিগ্রহণের লক্ষ্যে বিশেষ সাধারণ সভা (ইজিএম) ডেকেছে। হাইকোর্টের সম্মতি পাওয়ার প্রেক্ষিতে এই ইজিএম আহ্বান করা হয়েছে।

আগামী ৯ নভেম্বর, বুধবার সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে আলোচিত ইজিএম অনুষ্ঠিত হবে। যে কোম্পানি তিনটিকে অধিগ্রহণ করা হচ্ছে, সেগুলো হল-ইউনাইটেড আনোয়ারা পাওয়ার লিমিটেড, ইউনাইটেড এনার্জি লিমিটেড এবং ইউনাইটেড জামালপুর পাওয়ার লিমিটেড।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ২:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]