শনিবার ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৪২ দফায় বেড়েছে পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১ | 506 বার পঠিত | প্রিন্ট

৪২ দফায় বেড়েছে পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ

৪২ দফায় দফা বাড়ানো হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি পিপলস লিজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের (পিএলএফএসএল) শেয়ার লেনদেন বন্ধ রাখার মেয়াদ। বিএসইসি’র নির্দেশনা অনুযায়ী, আগামীকাল ১১ আগস্ট থেকে পরবর্তী ১৫ দিন পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। এর আগে সর্বশেষ গত ২৬ জুলাই কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ ১৫ দিন বাড়ানো হয়েছিল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ২০১৯ সালের ১৪ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত পিপলস লিজিংয়ের শেয়ার লেনদেন বন্ধের ঘোষণা করে ডিএসই। ঢাকা স্টক এক্সচেঞ্জের ৯৩২তম বোর্ড সভায় সেই স্থগিতাদেশই বর্ধিত করে গত ১৩ আগস্ট থেকে ২৭ আগস্ট করা হয়।

এরপর আবারো দ্বিতীয় দফায় ২০১৯ সালের ২৮ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত এবং গত ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১৩ অক্টোবর, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে ২৮ অক্টোবর, ৬ষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে ১০ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর, দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে ২০২০ সালের ৯ জানুয়ারি, ১১ দফায় ১২ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি, ১২ দফায় ২৭ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি, ১৩ দফায় ১২ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি, ১৪ দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ, ১৫ দফায় ১৩ মার্চ থেকে ২৫ মার্চ, ১৬ দফায় ৩১ মে থেকে ১৪ জুন, ১৭ দফায় ১৫ জুন থেকে ২৯ জুন ১৮ দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই, ১৯ দফায় ১৫ জুলাই থেকে ২৯ জুলাই, ২০ দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট, ২১ দফায় ১৪ আগস্ট থেকে ২৮ আগস্ট, ২২ দফায় ২৯ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর ২৩ দফায় ১৩ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর, ২৪ দফায় ২৮ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর, ২৫ দফায় ১২ অক্টোবর থেকে ২৭ অক্টোবর, ২৬ দফায় ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর, ২৭ দফায় ১২ নভেম্বর থেকে ২৬ নভেম্বর এবং ২৮ দফায় ২৭ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর, ২৯ দফায় ১৩ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর, ৩০ দফায় ২৮ ডিসেম্বর থেকে ২০২১ সালের ১১ জানুয়ারি, ৩১ দফায় ১১ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারি, ৩২ দফায় ২৬ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি, ৩৩ দফায় ১১ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি, ৩৪ দফায় ১১ মার্চ থেকে ২৫ মার্চ, ৩৫ দফায় ২৮ মার্চ থেকে ১২ এপ্রিল, ৩৬ দফয় ১৩ এপ্রিল থেকে ২৭ এপ্রিল এবং ৩৭ দফায় গত ২৭ মে থেকে ১০ জুন পর্যন্ত লেনদেন বন্ধ রাখার ঘোষণা দেয় ডিএসই।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৫:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]