বৃহস্পতিবার ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১ | 385 বার পঠিত | প্রিন্ট

তৃতীয় প্রতিবেদন প্রকাশ করেছে আগামীকাল ৩০ সেপ্টেম্বর থেকে শেয়ারবাজারে এসএমই মার্কেটে লেনদেন শুরু করতে যাওয়া ৬ কোম্পানি। কোম্পানিগুলো হলো- হিমাদ্রি লিমিটেড, ওয়ান্ডারল্যান্ড টয়েস, বেঙ্গল বিস্কুটস, অ্যাপেক্স ওয়েভিং, অরিজা অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং মাস্টার ফিড। আজ ২৯ সেপ্টেম্বর এসব কোম্পানি তৃতীয় প্রান্তিকের (জুলাই,২০-মার্চ,২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর মধ্যে হিমাদ্রি লিমিটেড, ওয়ান্ডারল্যান্ড টয়েস, বেঙ্গল বিস্কুটস এবং অ্যাপেক্স ওয়েভিং ওটিসি থেকে ফিরেছে। অপর দুটি কোম্পানি এসএমই মার্কেটে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

হিমাদ্রি লিমিটেড : বছরের ৯ মাসে (জুলাই,২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ টাকা ০৮ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিল ৩৩ টাকা ১১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির সম্পদ পুর্নমূল্যায়ন ছাড়া এনএভি দাঁড়িয়েছে ৯২ টাকা ৬৯ পয়সা।

ওয়ান্ডারল্যান্ড টয়েস : আলোচ্য সময়ে (জুলাই,২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৯ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিল ০৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির সম্পদ পুর্নমূল্যায়ন ছাড়া এনএভি দাঁড়িয়েছে ২০ টাকা ৩২ পয়সা।

বেঙ্গল বিস্কুটস : আলোচ্য সময়ে (জুলাই,২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮১ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিল ৪৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির এনএভি দাঁড়িয়েছে ৯ টাকা ৯২ পয়সা।

অ্যাপেক্স ওয়েভিং : বছরের ৯ মাসে (জুলাই,২০-মার্চ’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির সম্পদ পুর্নমূল্যায়ন ছাড়া এনএভি দাঁড়িয়েছে মাইনাস ২৫ টাকা ৪২ পয়সা।

মাস্টার ফিড অ্যাগ্রোটেক লিমিটেড : আলোচ্য সময়ে (জুলাই,২০-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৩৪ পয়সা।

কিউআই পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৭ পয়সা।

আর কিউআইয়ের আগের শেয়ার হিসাবে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৭৮ পয়সা। কিউআই পরবর্তী শেয়ার হিসাবে এনএভি দাঁড়াবে ১৪ টাকা ০৭ পয়সা।

অরিজা অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জুলাই,২০-জুন,২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই,২০-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫৬ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৫০ পয়সা।

কিউআই পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৩৪ পয়সা।

আর কিউআই আগের শেয়ার হিসাবে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৬৩ পয়সা। যা কিউআই পরবর্তী শেয়ার হিসাবে এনএভি দাঁড়াবে ১৭ টাকা ৩৮ পয়সা।

 

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৬:০২ অপরাহ্ণ | বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]