মঙ্গলবার ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | 264 বার পঠিত | প্রিন্ট

৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট কোম্পানি লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং এক্সিম ব্যাংক লিমিটেড। আজ অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও দেখুন : ডিএসইর আজকের বীমা খাতের লেনদেন চিত্র

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৩ পয়সা।এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ০৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৮৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ১৪ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা।
এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭২ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৯৫ পয়সা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা।
এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯৯ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ০৪ পয়সা।

ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকাসন হয়েছে ৩৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৫৯ পয়সা।
এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৭০ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ লোকসান মূল্য হয়েছে ১ টাকা ১৫ পয়সা।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা।
এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত হয়েছে ২ টাকা ৭৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০১ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬ টাকা ২৬ পয়সা।

এক্সিম ব্যাংক লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা।
এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৮ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৩২ পয়সা।

আরও পড়ুন : মেট্রো স্পিনিংয়ের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : সূচকের উত্থানে লেনদেন বেড়েছে

আরও পড়ুন : ব্লক মার্কেটে ৪০ কোম্পানির শেয়ার লেনদেন

আরও পড়ুন : ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : ২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ১৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : বিবিএস ক্যাবলসের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : এসিআই লিমিটেডের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : রানার অটোর ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ইভিন্স টেক্সটাইলের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : একমি ল্যাবরেটরিজের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : একমি ল্যাবরেটরিজের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : সোনালী পেপারের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : এসিআই ফর্মুলেশনের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : অগ্রনী ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৬:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]