মঙ্গলবার ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | 59 বার পঠিত | প্রিন্ট

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইনটেক অনলাইন, পেনিনসুলা, আরএকে সিরামিকস, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, সিঙ্গার বিডি এবং ইস্টার্ন হাউজিং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

ইনটেক অনলাইন : আগামী ২৫ জানুয়ারি, বিকাল ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ,২০২২, সমাপ্ত বছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।
আগের বছর কোম্পনিটি এক শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল।

পেনিনসুলা : আগামী ২২ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৩৩ পয়সা।

আরএকে সিরামিকস : আগামী ২৫ জানুয়ারি, দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

গত বছর কোম্পনিটি ১২.৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল।

সিঙ্গার বিডি : আগামী ২৫ জানুয়ারি, বিকাল সোয়া ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

গত বছর কোম্পনিটি ৬০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল।

ইস্টার্ন হাউজিং : আগামী ২৩ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ৪ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ : আগামী ২৩ জানুয়ারি, বিকাল সাড়ে ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৪ পয়সা।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৬:০১ অপরাহ্ণ | বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]