মঙ্গলবার ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৭ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | 226 বার পঠিত | প্রিন্ট

৭ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভ্ক্তু ৭ প্রতিষ্ঠান আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিষ্ঠানগুলো হলো- আরএন স্পিনিং মিলস লিমিটেড, রানার অটো মোবাইলস লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, সাভার রিফ্যাক্ট্ররিজ লিমিটেড, ফার ক্যামিকেল, এম এল ডাইং এবং এনএল আই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

আরএন স্পিনিং মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৬ পয়সা।
এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ০৬ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১২ পয়সা ছিল।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ০৯ পয়সা।

রানার অটো মোবাইলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৮ পয়সা।
এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১ টাকা ৪৯ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৫ পয়সা ছিল।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৬৫ টাকা ৬৫ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯৫ পয়সা।
এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ২ টাকা ৯৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৩২ পয়সা ছিল। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৭ টাকা ৯৯ পয়সা।

সাভার রিফ্যাক্ট্ররিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫৩ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৪৪ পয়সা।
্এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির লোকসান হয়েছে ২০ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ১৯ পয়সা। গত ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৪১ পয়সা।

ফার ক্যামিকেল : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ২ পয়সা লোকসান হয়েছিল। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে হয়েছে ১৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ৩ পয়সা ছিল। গত ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৩ টাকা ৫৫ পয়সা।

এম এল ডাইং : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৫ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৩৫। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৫৭ টাকা। এদিকে অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.০৯ টাকা।

এনএল আই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ১২ পয়সা। অন্যদিকে প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর ২০২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ফান্ডটির বাজারমূল্যে শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১৪ টাকা ৫১ পয়সা।
শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]