বৃহস্পতিবার ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০২ নভেম্বর ২০২২ | 152 বার পঠিত | প্রিন্ট

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ফার্মা এইডস, এটলাস বাংলাদেশ, ইস্টার্ন ক্যাবলস, জাহিন স্পিনিং, বিডি সার্ভিসেস, এপেক্স স্পিনিং, এপেক্স ফুডস এবং জেএমআই হসপিটাল। অনুষ্ঠিত এ ৮ কোম্পানির বোর্ড সভায় আর্থিক প্রতিবেদন প্রকাশ ও ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও দেখুন : ডিএসইর এই মুহুর্তের লেনদেন চিত্র

ফার্মা এইডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এটলাস বাংলাদেশ: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইস্টার্ন ক্যাবলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিডি সার্ভিসেস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বেলা ৩.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এপেক্স স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ নভেম্বর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এপেক্স ফুডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ নভেম্বর ২০২২ বিকাল ৩.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জেএমআই হসপিটাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আরও পড়ুন : চেক জমা দিয়ে চার শর্তে শেয়ার ক্রয় করা যাবে

আরও পড়ুন :  বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ব্লক মার্কেটে ৩৮ কোম্পানির শেয়ার লেনদেন

আরও পড়ুন : ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের আইপিও আবেদনের তারিখ ঘোষণা

আরও পড়ুন : মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : প্রাইম টেক্সটাইলের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ইউনিক হোটেলের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর ডিভিডেন্ড ঘোষণা

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১:০৩ অপরাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]