শনিবার ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | 489 বার পঠিত | প্রিন্ট

৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- সাইফ পাওয়ার টেক লিমিটেড, আনোয়ার গালভানাইজিং, এস আলম কোল্ড, প্যাসিফিক ডেনিমস, সিলভা ফার্মা, নাভানা ফার্মা, জিবিবি পাওয়ার, অ্যাডভেন্ট ফার্মা এবং বিডিকম অনলাইন। আজ অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও দেখুন :  আজকের ডিএসই৩০ সূচকের লেনদেন চিত্র

সাইফ পাওয়ারটেক লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৫ পয়সা । আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ৯১ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর ২০২২।

আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ এবং ৮০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ টাকা ৫৪ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৭ জানয়িার ২০২৩ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর ২০২২।

এস আলম কোল্ড স্টোরেজ লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৫৬ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৭ জানয়িার ২০২৩ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৪ নভেম্বর ২০২২।

জিবিবি পাওয়ার লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ৩৯ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ নভেম্ব ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ০১ ডিসেম্বর ২০২২।

নাভানা ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ১১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৩ টাকা ৪১ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ নভেম্ব ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৮ নভেম্বর ২০২২।

অ্যাডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২২ পয়সা ।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ নভেম্ব ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর ২০২২।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা ।
আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫২ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ নভেম্ব ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ ডিসেম্বর ২০২২।

বিডিকম অনলাইন লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৫ পয়সা । আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫২ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ ডিসেম্বর ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর ২০২২।

সিলভা ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ০৩ পয়সা।
কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১ ডিসেম্বর ২০২২।

আরও পড়ুন : সূচকের উত্থানে লেনদেন বেড়েছে

আরও পড়ুন : ব্লক মার্কেটে ৪০ কোম্পানির শেয়ার লেনদেন

আরও পড়ুন : ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : ২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ১৯ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : বিবিএস ক্যাবলসের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : এসিআই লিমিটেডের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : রানার অটোর ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ইভিন্স টেক্সটাইলের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : একমি ল্যাবরেটরিজের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : একমি ল্যাবরেটরিজের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : সোনালী পেপারের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : এসিআই ফর্মুলেশনের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : অগ্রনী ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৫:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]