বৃহস্পতিবার ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১১ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | 229 বার পঠিত | প্রিন্ট

১১ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- পাওয়ার গ্রিড, ইয়াকিন পলিমার, লিগ্যাসি ফুটয়্যার, ইস্টার্ন ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, সন্ধানী ইন্স্যুরেন্স, সালভো কেমিক্যাল, বিএটিবিসি, সিএপিএমবিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড এবং সিএপিএমআইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড। অনুষ্ঠিত এসব প্রতিষ্ঠানের বোর্ড সভায় ডিভিডেন্ড ঘোষণা ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও দেখুন : ডিএসইর এই মুহুর্তের লেনদেন চিত্র

নিচে এই ১১ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ, সময় ও বিষয় তুলে ধরা হলো-
পাওয়ার গ্রিড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর ২০২২ সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইয়াকিন পলিমার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

লিগ্যাসি ফুটয়্যার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সন্ধানী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সালভো কেমিক্যাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিএটিবিসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিএপিএমবিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিএপিএমআইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আরও পড়ুন : লিন্ডে বিডির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : ৬ মিউচুয়াল ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

আরও পড়ুন : আইটি কনসালট্যান্টের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : ৬ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : অগ্নি সিস্টেমস লিমিটেডের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : বিকন ফার্মাসিটিক্যালস লিমিটেডের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : মালেক স্পিনিং মিলসের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : জেএমআই হসপিটালের ডিভিডেন্ড ঘোষণা

আরও পড়ুন : যমুনা ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১:৪১ অপরাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]